ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী ৩টি আসনে আওয়ামী লীগ নেতাদের মনোনয়ন কেনার হিড়িক 

ফেনী ৩টি আসনে আওয়ামী লীগ নেতাদের মনোনয়ন কেনার হিড়িক 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে ফেনীর তিনটি সংসদীয় আসনে দেডজন খানের ও বেশি আওয়ামী লীগ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। শনিবার ১৮ নভেম্বর সকালে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন বিক্রি উদ্বোধন করার পর দিনের বিভিন্ন সময়ে ফেনীর তিনটি আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী নেতারা এই মনোনয়নপত্র কিনেছেন। এর মধ্যে সর্বোচ্চ সংখ্যক ছয় জন মনোনয়ন পত্র কিনেছেন ফেনী-৩ আসনের মনোনয়ন প্রত্যাশীরা।

এরমধ্যে, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পৈতৃক বাড়ী, ফেনী-১ ফুলগাজী পরশুরাম ও ছাগলনাইয়া থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়নপত্র কিনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকাস্হ ফেনী সমিতির সভাপতি শেখ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমানম মজুমদার ও ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। বিগত দুই মেয়াদ এই আসনটিতে নৌকার প্রতীকে নির্বাচন করে সংসদ সদস্য রয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের জাসদ একাংশের এর সাধারণ সম্পাদকও শিরীন আখতার।

ফেনী-২ আসন থেকে এ পর্যন্ত ৫ জন মনোনয়ন পত্র কিনেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন ভূঁইয়া। সাংবাদিক নেতা ইকবাল সোবাহান চৌধুরী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন আহম্মেদ ভূইয়া (নাসির)।

ফেনী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র মোশরফ হোসেন মিয়া হাজারী।

ফেনী-৩ আসন দাগনভুইয়া, সোনাগাজী নিয়ে গঠিত আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পত্র কিনেছেন ছয় জন। তারা হলেন সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ ও তার স্ত্রী পারভিন আক্তার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপ্টন, সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডঃ রফিকুল ইসলাম খোকন, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি বিষয়ক ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্পাদক এ কে আজাদ।

বিশিষ্ট সমাজ সেবক, যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার সহ কয়েকজন। আরও কিনতে পারেন বলে জানাগেছে।

হিড়িক,মনোনয়ন,নেতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত